• Youtube
  • google+
  • twitter
  • facebook

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

যুগের বার্তা ডেস্ক৯:১৯ পূর্বাহ্ণ, এপ্রিল ২৪, ২০২১

গত ২২ এপ্রিল বরিশালের একটি স্থানীয় দৈনিক ও ২১-২২ এপ্রিল দুটি স্থানীয় অনলাইন পোর্টালে নলছিটি পৌরসভার উপ-সহকারী প্রকৌশলীর দুর্নীতি সংক্রান্তে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন উপ-সরকারী প্রকৌশলী আবু সায়েম ও কর আদায়কারী গোলাম মোস্তফা।

এক প্রতিবাদলিপিতে তারা বলেছেন, ‘সংবাদে দুর্নীতি ও অনিয়মের মাধ্যমে উপ-সহকারী প্রকৌশলী আবু সায়েমের বিরুদ্ধে কোটি কোটি টাকা আত্মসাতের মিথ্যা, ভিত্তিহীন ও একপেশে তথ্য প্রকাশ করা হয়েছে। পৌরবাসীর উন্নয়নে প্রতিটি প্রকল্পের কাজ যথাযথ নিয়ম ও বিধি অনুযায়ী সম্পন্ন হয়েছে।

সংবাদের একাংশে পৌরসভার কর আদায়কারী গোলাম মোস্তফার রাজনৈতিক আদর্শ নিয়ে অসত্য তথ্য উপস্থাপন করা হয়েছে। কোন রাজনৈতিক দলের সঙ্গে কোনো ধরনের সম্পৃক্ততা নেই ও কখনই ছিল না। এছাড়াও পৌরসভার ব্যাংক হিসাব মেয়র ও সচিব মহোদয় প্রতিষ্ঠানের হিসাব শাখার মাধ্যমে পরিচালনা করেন। এখানে উপ-সহকারী প্রকৌশলী ও কর আদায়কারীর কোন সংশ্লিষ্টতা নেই। সংবাদে আনা অভিযোগগুলোর কোন সত্যতা নেই।

প্রকৃতপক্ষে, ব্যক্তিগত প্রতিহিংসা থেকে আমাদেরকে সামাজিক, মানসিক ও দাফতরিকভাবে হেয় করতে সংবাদকর্মীদেরকে অসত্য তথ্য দিয়ে কেউ উদ্দেশ্য প্রণোদিতভাবে সম্পূর্ণ ভুয়া ও বানোয়াট সংবাদ প্রকাশ করিয়েছে। আমরা এ সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।’

লাইভ

rss goolge-plus twitter facebook
Design & Developed By:

প্রকাশক : গোলাম মাওলা শান্ত
মোবাইলঃ ০১৭১৪৭৮৫০১৭, ০১৭১১৫৭৪৪১৫
অফিসঃ ৩৮৩/২/এ, বনশ্রী রোড, পশ্চিম রামপুরা, রামপুরা, ঢাকা-১২১৭

ই-মেইল: jugerbarta.news@gmail.com,

সম্পাদক:  এ্যাড. কাওসার হোসাইন
নির্বাহী সম্পাদক: খান মাইনউদ্দিন
ব্যবস্থাপনা সম্পাদক: তানজিল হাসান খান
বার্তা সম্পাদক: এইচ.এম বশির

টপ