• Youtube
  • google+
  • twitter
  • facebook

১৪ দলের মুখপাত্র আমির হোসেন আমুর বাবার মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল

নলছিটি প্রতিনিধি ৭:২১ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২১

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ক্ষমতাসীন জোট ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র বর্ষীয়ান নেতা আমির হোসেন আমু এমপি’র বাবা মো. মোয়াজ্জেম হোসেনের ৫৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঝালকাঠির নলছিটিতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ আগস্ট) বাদ আছর উপজেলা যুবলীগ নেতা সৈয়দ বাবু ও ছাত্রলীগের সভাপতি অনীক রহমান সরদারের উদ্যোগে কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত মিলাদ মাহফিল শেষে মরহুমের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পচাত্তরের ১৫ আগস্টের সকল শহীদ ও পরলোকগত বঙ্গবন্ধু পরিবারের সকল সদস্যের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করা হয়।

এ আয়োজনে পৌর মেয়র আবদুল ওয়াহেদ খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. মোহাম্মদ হোসেন খোকন, সাবেক প্রচার সম্পাদক জলিলুর রহমান আকন্দ, পৌর আওয়ামী লীগের সভাপতি ডা. এসকেন্দার আলি খান, পৌর কাউন্সিলর তাজুল ইসলাম দুলাল চৌধুরী, মামুন মাহমুদ, সাবেক কাউন্সিলর আলমগীর হোসেন আলো, উপজেলা যুবলীগ নেতা আবুল কাশেম বাবলু, মামুন তালুকদার, জাকির হোসেন, শামীম আহম্মেদসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ১৯৬৭ সালের ৩০ আগস্ট মো. মোয়াজ্জেম হোসেন ইন্তেকাল করেন।

লাইভ

rss goolge-plus twitter facebook
Design & Developed By:

প্রকাশক : গোলাম মাওলা শান্ত
মোবাইলঃ ০১৭১৪৭৮৫০১৭, ০১৭১১৫৭৪৪১৫
অফিসঃ ৩৮৩/২/এ, বনশ্রী রোড, পশ্চিম রামপুরা, রামপুরা, ঢাকা-১২১৭

ই-মেইল: jugerbarta.news@gmail.com,

সম্পাদক:  এ্যাড. কাওসার হোসাইন
নির্বাহী সম্পাদক: খান মাইনউদ্দিন
ব্যবস্থাপনা সম্পাদক: তানজিল হাসান খান
বার্তা সম্পাদক: এইচ.এম বশির

টপ