• Youtube
  • google+
  • twitter
  • facebook

জুড়ী থানার ওসি প্রত্যাহার

৫:৫২ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০১৮

মৌলভীবাজারের জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল আহমদকে প্রত্যাহারের নির্দেশ দিয়েছেন ডিআইজি কামরুল আহসান। নির্দেশে তাকে জুড়ী থানা থেকে প্রত্যাহার করে মৌলভীবাজার পুলিশ লাইনে পাঠাতে বলা হয়েছে।

শনিবার (২১ জুলাই) এ নির্দেশ দেওয়া হয়। তবে, কুলাউড়া সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউছুফ বিষয়টি নিশ্চিত করেছেন সোমবার (২৩ জুলাই) সন্ধ্যায়।

জানা যায়, গত ১৩ জুলাই সন্দেহভাজন এক ব্যক্তি সম্পর্কে জানতে পুলিশ জুড়ী উপজেলা সদরের সায়েম আহমদ নামে এক ব্যক্তির বাসায় যায়। ওই সময় বাসার মালিক পুলিশের ওপর চড়াও হন এবং পুলিশকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে জুড়ী থানায় একটি মামলা দায়ের করে। মামলার প্রধান আসামি সায়েমকে গ্রেফতার করে ছেড়ে দেওয়ার অভিযোগ ওঠে ওসি জালালের বিরুদ্ধে। পরদিন নাটকীয়ভাবে ফের সায়েমকে গ্রেফতার করে আদালতে পাঠায় পুলিশ। বিভাগীয় তদন্তে আসামিকে ছেড়ে দেওয়ার অভিযোগের সত্যতা পাওয়ায় ওই ওসিকে প্রত্যাহার করা হয়েছে।

কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ বলেন, আমি একটি প্রত্যাহার পত্র পেয়েছি। এখনও তাকে পুলিশ লাইনে পাঠানো হয়নি। তবে এ নির্দেশ শিগগিরই কার্যকর হবে

লাইভ

rss goolge-plus twitter facebook
Design & Developed By:

প্রকাশক : গোলাম মাওলা শান্ত
মোবাইলঃ ০১৭১৪৭৮৫০১৭, ০১৭১১৫৭৪৪১৫
অফিসঃ ৩৮৩/২/এ, বনশ্রী রোড, পশ্চিম রামপুরা, রামপুরা, ঢাকা-১২১৭

ই-মেইল: jugerbarta.news@gmail.com,

সম্পাদক:  এ্যাড. কাওসার হোসাইন
নির্বাহী সম্পাদক: খান মাইনউদ্দিন
ব্যবস্থাপনা সম্পাদক: তানজিল হাসান খান
বার্তা সম্পাদক: এইচ.এম বশির

টপ