• Youtube
  • google+
  • twitter
  • facebook

ট্রলারডুবে বঙ্গোপসাগরে ১৮ জেলে নিখোঁজ

বরগুনা প্রতিনিধি৫:২০ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০১৮

বঙ্গোপসাগরে ঝড়ের কবলে পড়ে বেহালা মান্দারবাড়িয়া এলাকায় এফবি শাহজালাল নামের একটি মাছধরা ট্রলার ডুবে গেছে। এতে ওই ট্রলারে থাকা ১৮ জন জেলে নিখোঁজ হয়েছেন।

ট্রলার মালিক শাহীন ফিটার জানা, রোববার (২২ জুলাই) রাত ১২টার দিকে বৈরি আবহাওয়ায় জেলেসহ ট্রলাররটিরভারতে সমুদ্রসীমার মধ্যে চলে যায়। সেখান থেকে ফেরার চেষ্টাকালে বেহালা মান্দারবাড়িয়া নামক স্থানে ডুবে যায়। এতে ওই ট্রলারে থাকা ১৯জন জেলে সাগরে নিমজ্জিত হয়। মাঝি নাসিরের সন্ধান মিললে বাকিদের ১৮ জন এখনো পর্যন্ত নিখোঁজ রয়েছে। জেলা ট্রলার মালিক সমিতির সভাপতি মোস্তফা চৌধূরি জানান, অচেতন অবস্থা নাসিরকে মান্দারবাড়িয়া এলাকায় উদ্ধার করা হয়েছে বলে খবর পেয়েছি। বাকি জেলেদের কোনো খোঁজ মেলেনি। তাদের সন্ধানে ট্রলার মালিক সমিতির উদ্যোগে তিনটি ট্রলার সমুদ্রে পাঠানোর জন্য প্রস্তত রয়েছে। তবে বৈরী আবহাওয়ার কারনে আপাতত উদ্ধারাভিযান চালানো সম্ভব হচ্ছেনা।

নিখোঁজ জেলেরা হলেন: রিপন, মামুন, বাবুল, তোতা মিয়া, হাকিম, কবির হোসেন, মাসুম, আবু হানিফা, শাহীন, হিরু, সুলতান, রাসেল, খায়রুল, মাসুম, নাসির, মনির হোসেন, এখতিয়ার, সিরাজ ও হাকিম। নিখোঁজ জেলেদের বাড়ি পাথরঘাটা ও বাগেরহাট উপজেলায়।

লাইভ

rss goolge-plus twitter facebook
Design & Developed By:

প্রকাশক : গোলাম মাওলা শান্ত
মোবাইলঃ ০১৭১৪৭৮৫০১৭, ০১৭১১৫৭৪৪১৫
অফিসঃ ৩৮৩/২/এ, বনশ্রী রোড, পশ্চিম রামপুরা, রামপুরা, ঢাকা-১২১৭

ই-মেইল: jugerbarta.news@gmail.com,

সম্পাদক:  এ্যাড. কাওসার হোসাইন
নির্বাহী সম্পাদক: খান মাইনউদ্দিন
ব্যবস্থাপনা সম্পাদক: তানজিল হাসান খান
বার্তা সম্পাদক: এইচ.এম বশির

টপ