• Youtube
  • google+
  • twitter
  • facebook

পাইলট সভাপতি, জাফর সম্পাদক বিএমএসএফ’র ১২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক ৭:০৬ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০১৮

দৈনিক সমকালের শরীয়তপুর প্রতিনিধি শহীদুল ইসলাম পাইলটকে সভাপতি ও দৈনিক আধুনিক বাংলা’র বার্তা সম্পাদক আহমেদ আবু জাফরকে সাধারণ সম্পাদক করে ১২১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। জাতীয় প্রেসক্লাব ভিআইপি লাউঞ্জে শনিবার বিকাল ৩টায় অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনার এ্যাডভোকেট কাওসার হোসাইন এ কমিটি ঘোষণা করেন।

সভাপতি পদে বিনাপ্রতিদ্বন্ধীতায় পুনরায় শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক পদে ৩য় বারের মতো আহমেদ আবু জাফর সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এছাড়া অন্য পদগুলোতে সরাসরি ভোটের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হন। কাউন্সিল শেষে সন্ধ্যা ৬টায় এ কমিটি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শিরিন আখতার এমপি। সংগঠনের সভাপতি শহীদুল ইসলাম পাইলটের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলে স্বাগত বক্তব্য ও বার্ষিক প্রতিবেদন তুলে ধরেন সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর। কাউন্সিলে সাংবাদিক, রাজনৈতিক ও সুশীল সমাজ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তব্য রাখেন নির্বাচন কমিশনার অ্যাড. কাওসার হোসাইন, নির্বাচন কমিশন সদস্য কলিম এম জায়েদী, মোমিন মেহেদী, কেন্দ্রীয় সহ-সভাপতি মোফাজ্জেল হোসেন, শামসুল আলম নিক্সন, জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

এসময় নেতৃবৃন্দ সরকারকে অবিলম্বে সারাদেশের পেশাদার সাংবাদিকদের তালিকা প্রণয়ন, সাংবাদিক নিয়োগ নীতিমালা প্রণয়ন, সাংবাদিক নির্যাতন বন্ধে যুগপোযোগী আইন প্রণয়নসহ ১৪ দফা দাবি বাস্তবায়নের দাবি করা হয়। একই সাথে বিএমএসএফকে নিয়ে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সংগঠনের নেতাকর্মী ও সাংবাদিকদের সজাগ থাকার আহ্বান জানানো হয়।

লাইভ

rss goolge-plus twitter facebook
Design & Developed By:

প্রকাশক : গোলাম মাওলা শান্ত
মোবাইলঃ ০১৭১৪৭৮৫০১৭, ০১৭১১৫৭৪৪১৫
অফিসঃ ৩৮৩/২/এ, বনশ্রী রোড, পশ্চিম রামপুরা, রামপুরা, ঢাকা-১২১৭

ই-মেইল: jugerbarta.news@gmail.com,

সম্পাদক:  এ্যাড. কাওসার হোসাইন
নির্বাহী সম্পাদক: খান মাইনউদ্দিন
ব্যবস্থাপনা সম্পাদক: তানজিল হাসান খান
বার্তা সম্পাদক: এইচ.এম বশির

টপ