• Youtube
  • google+
  • twitter
  • facebook

বরিশালে কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের ওপর প্রতিদ্বন্দ্বির হামলা, আহত ৪

বরিশাল প্রতিনিধি৫:১৩ অপরাহ্ণ, জুলাই ২২, ২০১৮

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে জামায়াতে ইসলামীর সমর্থিত স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী ও বর্তমান নির্বাচিত কাউন্সিলর অ্যাডভোকেট সালাউদ্দিন মাসুমের প্রধান নির্বাচনী এজেন্টসহ ৪ সমর্থকের ওপর হামলা চালিয়েছে প্রতিপক্ষ আওয়ামী লীগের ক্যাডাররা। রোববার (২২ জুলাই) সকালে সংঘটিত এই ঘটনার পর থানা ও নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ দিয়েছেন অ্যাডভোকেট সালাউদ্দিন মাসুম।

এ ঘটনার বিচার চেয়ে অপরাধীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছেন তিনি। সংবাদ সম্মেলন ও লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, রোববার সকাল সাড়ে সাতটায় ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী (ঘুড়ি প্রতীক) অ্যাডভোকেট সালাউদ্দিন মাসুমের প্রধান নির্বাচনী এজেন্ট মো. আবদুর রউফ ও দৈনিক সংগ্রামের বরিশাল প্রতিনিধি অ্যাডভোকেট শাহে আলম নগরীর কালুশাহ সড়ক এলাকায় গেলে প্রতিপক্ষ আওয়ামী লীগ সমর্থিত ঠেলাগাড়ি প্রতীকের প্রার্থী তৌহিদুর রহমান ছাবিদের নেতৃত্বে একদল ক্যাডার তাদের ওপর হামলা চালায়।

খবর পেয়ে কাউন্সিলর প্রার্থী সালাউদ্দিন মাসুমসহ অপর এজেন্ট ও সমর্থক মিরাজুল ইসলাম, আবদুল মান্নান মিয়া, রুহুল আমিন, সাকলাইন মোস্তাক, এমরান সুমনসহ অন্যরা ঘটস্থলে গেলে তাদের ওপরও চড়াও হয় তৌহিদুর রহমান ছাবিদ ও তার ক্যাডাররা। একপর্যায়ে তাদের ৪ জনকে আটক করে মারধর করে পুলিশের কাছে তুলে দেয় ছাবিদ।

পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা করান। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে কাউন্সিলর প্রার্থী অ্যাডভোকেট সালাউদ্দিন মাসুম বলেন, আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল ও শান্তিপূর্ণ নির্বাচনে বিশ্বাসী। তাই আমরা আইনের আশ্রয় নিয়েছি। আশা করি নির্বাচন কমিশন ও পুলিশ প্রশাসন আমাদের অভিযোগ তদন্ত করে আইনগত পদক্ষেপ নেবেন।

এদিকে তৌহিদুর রহমান ছাবিদ অভিযোগ করেন, অ্যাডভোকেট সালাউদ্দিন মাসুম তার নির্বাচনী এলাকায় বহিরাগতদের সমাগম ঘটিয়েছে। এজন্য তাদের মেরে পুলিশে দেয়া হয়েছে।

এই অভিযোগ ভিত্তিহীন দাবি করে অ্যাডভোকেট সালাউদ্দিন মাসুম বলেন, আমার প্রধান নির্বাচনী এজেন্ট আবদুর রউফ, মিরাজসহ অন্য সবাই আমার নির্বাচনী এলাকা ১৪ নম্বর ওয়ার্ডের ভোটার। তার স্বপক্ষে তাদের ভোটার তালিকা নির্বাচন কমিশনের কাছে জমা এবং সাংবাদিকদের প্রদর্শন করেন তিনি। একই সাথে নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরীর জন্য নির্বাচন কমিশন ও পুলিশ বিভাগের প্রতি অনুরোধ জানান।

এদিকে অ্যাডভোকেট সালাউদ্দিন মাসুমের নির্বাচনী এজেন্ট ও সমর্থকদের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ২০ দলীয় জোটের মেয়র প্রার্থী অ্যাডভোকেট মো. মজিবর রহমান সরোয়ার, বরিশাল মহানগর জামায়াতের আমির ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অ্যাডভোকেট মুয়ায্যম হোসাইন হেলালসহ বরিশাল ২০ দলের শীর্ষ নেতৃবন্দ।

লাইভ

rss goolge-plus twitter facebook
Design & Developed By:

প্রকাশক : গোলাম মাওলা শান্ত
মোবাইলঃ ০১৭১৪৭৮৫০১৭, ০১৭১১৫৭৪৪১৫
অফিসঃ ৩৮৩/২/এ, বনশ্রী রোড, পশ্চিম রামপুরা, রামপুরা, ঢাকা-১২১৭

ই-মেইল: jugerbarta.news@gmail.com,

সম্পাদক:  এ্যাড. কাওসার হোসাইন
নির্বাহী সম্পাদক: খান মাইনউদ্দিন
ব্যবস্থাপনা সম্পাদক: তানজিল হাসান খান
বার্তা সম্পাদক: এইচ.এম বশির

টপ