• Youtube
  • google+
  • twitter
  • facebook

বরিশালে সৎ মামাকে কুপিয়ে মারলো ভাগ্নেরা

বরিশাল প্রতিনিধি৭:০২ অপরাহ্ণ, এপ্রিল ২৬, ২০২০

বরিশালের বাকেরগঞ্জে জমি বিরোধের জের ধরে আপাং তালুকদার (৪০) নামে এক সৎ মামাকে নির্দয়ভাবে কুপিয়ে হত্যা করেছে ভাগ্নেরা। রোববার (২৬ এপ্রিল) উপজেলার কবাই ইউনিয়নের কালেকাঠি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি আপাং তালুকদার ওই গ্রামের মৃত আলী হোসেন তালুকদার ওরফে সোনা মিয়ার ছেলে। বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, জমি নিয়ে আপাং তালুকদারের সাথে তার সৎ ভাগ্নে রাসেল ও রাজুদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে রোববার সকাল সাড়ে ৮টার দিকে তাদের মধ্যে ঝগড়া হয়। এসময় ভাগ্নেরা আপাংকে ধারালো দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত করে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ওসি বলেন, অবস্থার অবনতি ঘটলে বাকেরগঞ্জ থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য আপাং তালুকদারকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করা হয়। দুপুর ১টার দিকে তাকে শেবাচিম হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে হামলাকারীরা আত্মগোপনে থাকায় তাদের আটক করা সম্ভব হয়নি। আপাতত ময়নাতদন্তের জন্য মৃতদেহ শেবাচিমের মর্গে রয়েছে।

তাছাড়া এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন মামলা বা অভিযোগ থানায় আসেনি। অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

লাইভ

rss goolge-plus twitter facebook
Design & Developed By:

প্রকাশক : গোলাম মাওলা শান্ত
মোবাইলঃ ০১৭১৪৭৮৫০১৭, ০১৭১১৫৭৪৪১৫
অফিসঃ ৩৮৩/২/এ, বনশ্রী রোড, পশ্চিম রামপুরা, রামপুরা, ঢাকা-১২১৭

ই-মেইল: jugerbarta.news@gmail.com,

সম্পাদক:  এ্যাড. কাওসার হোসাইন
নির্বাহী সম্পাদক: খান মাইনউদ্দিন
ব্যবস্থাপনা সম্পাদক: তানজিল হাসান খান
বার্তা সম্পাদক: এইচ.এম বশির

টপ