• Youtube
  • google+
  • twitter
  • facebook

নেত্রী সবুজ সংকেত দিয়েছেন, তাই তাই নেমে পড়েছি: শাকিল

নিজস্ব প্রতিবেদক৬:৩৯ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বাগেরহাট-৩ (রামপাল-মংলা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নায়ক শাকিল খান দু’দিন ধরে এলাকায় ব্যাপক গণসংযোগ চালাচ্ছেন। মঙ্গলবার দিনভর তিনি মংলা উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষে বুধবার সকাল থেকে রামপাল উপজেলায় গণসংযোগ শুরু করেন। রামপাল উপজেলায় নিজের এলাকা গৌরম্ভায় গণসংযোগ কালে নায়ক শাকিল খান সাংবাদিকদের জানান, আওয়ামী লীগ সরকারের সময়ে এখানে স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরাই বিতাড়িত! অনেক নেতা-কর্মীরা দুঃখ,কষ্ট ও ক্ষোভের মধ্যে আছেন, এলাকায়ও ঠিক মত থাকতে পারছেনা। এটি শুনলে নিজের কাছেও অনেক খারাপ লাগে। আমি এই কথাগুলো প্রধানমন্ত্রীর কাছেও বলেছি।

সভায় শাকিল খান বলেন, ‘নেত্রী (আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা) গ্রিন সিগনাল দিয়েছেন, তাই এলাকায় নেমে পড়েছি। জনগণের কাছে যাচ্ছি, দোয়া চাচ্ছি, ভালো সমর্থনও পাচ্ছি।’

এ সময় শাকিল খান আরো বলেন, আমি নির্বাচনী যে আশ্বাস, প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছি, হয়তো তা অনেকে মনে করতে পারেন এখানকার সাবেক সংসদ সদস্য (বর্তমান খুলনা সিটি মেয়র) আলহাজ তালুকদার আব্দুল খালেকও বিগত দিনে এ ধরনের কথা বলে গেছেন, তাই আমিও বলছি, এটা আপনারা ভাববেন না। বাস্তবতা হচ্ছে হাতের পাঁচ আঙুল যেমন সমান নয়, সব মানুষের মন তেমন সমান নয়। কাউকে সমানভাবে দেখলে আপনারা ভুল করবেন। দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থেকে কাজ করে যাচ্ছি, জনগণকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে পারবেন বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেছেন।

এসময় উপস্থিত ছিলেন, মোংলা উপজেলার সাবেক চেয়ারম্যান ও বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইদ্রিস আলী, মোংলা পোর্ট পৌরসভার কাউন্সিলর কাবিবুর রহমান, আওয়ামী লীগ নেতা ফরিদুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগের কয়েক’শ নেতা-কর্মী।

লাইভ

rss goolge-plus twitter facebook
Design & Developed By:

প্রকাশক : গোলাম মাওলা শান্ত
মোবাইলঃ ০১৭১৪৭৮৫০১৭, ০১৭১১৫৭৪৪১৫
অফিসঃ ৩৮৩/২/এ, বনশ্রী রোড, পশ্চিম রামপুরা, রামপুরা, ঢাকা-১২১৭

ই-মেইল: jugerbarta.news@gmail.com,

সম্পাদক:  এ্যাড. কাওসার হোসাইন
নির্বাহী সম্পাদক: খান মাইনউদ্দিন
ব্যবস্থাপনা সম্পাদক: তানজিল হাসান খান
বার্তা সম্পাদক: এইচ.এম বশির

টপ