• Youtube
  • google+
  • twitter
  • facebook

পাত্রী দেখতে এসে চুরি, অতঃপর…

আন্তর্জাতিক ডেস্ক৯:২৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৮

পাত্রী দেখতে এসে চুরির অভিযোগ উঠেছে এক পাত্র পক্ষের উপর। জানা যায়, পাত্র পক্ষ যাওয়ার সময় নিয়ে গেছে নতুন মোবাইল, টাকা-পয়সা ও মূল্যবান জিনিসপত্র।

ভারতের চন্দননগর নামক এলাকায় বিয়ের পাত্রী দেখতে এসে পাত্রপক্ষের ওপর চুরির অভিযোগ এনেছে পাত্রীপক্ষ। এ মর্মে স্থানীয় থানায় মামলা করেছে পাত্রীর মা নন্দা সিং।

দেশটির সংবাদমাধ্যমে প্রকাশ, গত বুধবার অনুরাধা সিং নামে এক কলেজছাত্রীর বাড়িতে হাজির হয় সুদর্শন ও আভিজাত্যের ছাপ সম্পন্ন এক পাত্র ও তার পরিবার।

এ সময় অনুরাধার বাবা রণজিৎ সিং ও ভাই ব্যবসায়িক কাজে গুজরাটে ছিলেন। বাড়িতে কেউ না থাকায় অতিথিদের আপ্যায়ন করতে পাত্রী অনুরাধাকেই মিষ্টি আনতে দোকানে পাঠান মা নন্দা সিং। মিস্টি খেতে খেতে বিয়ের আলোচনা আগাতে থাকে।

পাত্রীকে পছন্দ হয়েছে বলে জানান পাত্র ও তার মামি। পরে দিনক্ষণ জানাবে বলে তারা চলে যান।

পাত্র চলে যাওয়ার পরই অনুরাধা দেখেন তার মোবাইলটি পাওয়া যাচ্ছে না। মোবাইল খুঁজতে খুঁজতে নজর যায় আলমারিতে। আলমারি খোলা দেখে হতভম্ব হয়ে যান তারা। সেখান থেকেও চোর নিয়ে গেছে ব্যাগে রাখা পাঁচ হাজার টাকা ও কিছু জিনিসপত্র।

পুলিশের জিজ্ঞাসায় অনুরাধা সিং জানান, কিছু দিন আগে এক অচেনা নম্বর থেকে তার একটি ফোন আসে। কয়েক দিন কথা বলার পর সরাসরি বিয়ের প্রস্তাব দেয় যুবক। পারিবারিকভাবে বিয়ের প্রস্তাবের কথা বললে বুধবার সেই যুবক তার পরিবার নিয়ে বাড়িতে আসেন।

লাইভ

rss goolge-plus twitter facebook
Design & Developed By:

প্রকাশক : গোলাম মাওলা শান্ত
মোবাইলঃ ০১৭১৪৭৮৫০১৭, ০১৭১১৫৭৪৪১৫
অফিসঃ ৩৮৩/২/এ, বনশ্রী রোড, পশ্চিম রামপুরা, রামপুরা, ঢাকা-১২১৭

ই-মেইল: jugerbarta.news@gmail.com,

সম্পাদক:  এ্যাড. কাওসার হোসাইন
নির্বাহী সম্পাদক: খান মাইনউদ্দিন
ব্যবস্থাপনা সম্পাদক: তানজিল হাসান খান
বার্তা সম্পাদক: এইচ.এম বশির

টপ