• Youtube
  • google+
  • twitter
  • facebook

পাকিস্তানের হামলায় তিন ভারতীয় সেনা নিহত

অনলাইন ডেস্ক ৫:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০২০

জম্মু-কাম্মীরে নিয়ন্ত্রণ রেখায় পাকিস্তানি সেনাবাহিনীর হামলায় তিন ভারতীয় সেনা সদস্য নিহত হয়েছেন। এ ছাড়া আরও পাঁচজন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে পৃথক ঘটনায় তারা নিহত হয়েছেন। এ খবর জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি।

ভারতীয় সেনাবাহিনী জানায়, পাকিস্তানের হামলার পাল্টা জবাব দিয়েছে ভারত। তবে পাল্টা হামলায় কী পরিমাণ ক্ষতি হয়ে তা জানানো হয়নি। সেনাবাহিনীর পক্ষ থেকে বলা হয়েছে, ভারতীয় সেনার অবস্থান লক্ষ্য করে মর্টার হামলা চালায় পাকিস্তানি সেনারা।

পররাষ্ট্রমন্ত্রণালয়ের মুখপাত্র জানিয়েছে, বুধবার রাতে বিনা উসকানিতে পাকিস্তানি সেনাবাহিনী মানকোট ও কৃষ্ণাঘাতি সেক্টরে গুলি বর্ষণ ও মর্টার শেল নিক্ষেপ করে।

বৃহস্পতিবার উত্তর কাশ্মীরের কুপওয়ারা জেলার নওগাম সেক্টরে পাকিস্তানি সেনাবাহিনীর মর্টার শেলে দুই সেনা সদস্য নিহত হয়েছে। এ হামলায় আরও চারজন সেনাসদস্য আহত হয়েছে। এ হামলায় গুযরুতর আহতদের উদ্ধার করা হয়েছে।

এর আগে সকালে পঞ্চ সেক্টরে গোলা বর্ষণে এক ভারতীয় সেনা নিহত হয়েছেন এবং অপর একজন আহত হয়েছেন। যুদ্ধবিরতি লঙ্ঘন করে পাকিস্তানি সেনাবাহিনী ভারতীয় অবস্থানের এ হামলা চালিয়েছে বলে দাবি করছে দিল্লি।

লাইভ

rss goolge-plus twitter facebook
Design & Developed By:

প্রকাশক : গোলাম মাওলা শান্ত
মোবাইলঃ ০১৭১৪৭৮৫০১৭, ০১৭১১৫৭৪৪১৫
অফিসঃ ৩৮৩/২/এ, বনশ্রী রোড, পশ্চিম রামপুরা, রামপুরা, ঢাকা-১২১৭

ই-মেইল: jugerbarta.news@gmail.com,

সম্পাদক:  এ্যাড. কাওসার হোসাইন
নির্বাহী সম্পাদক: খান মাইনউদ্দিন
ব্যবস্থাপনা সম্পাদক: তানজিল হাসান খান
বার্তা সম্পাদক: এইচ.এম বশির

টপ