• Youtube
  • google+
  • twitter
  • facebook

ফিরোজা আমুর রুহের শান্তি কামনায় নলছিটিতে দোয়া মাহফিল

নলছিটি প্রতিনিধি ৪:২৮ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০২০

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ক্ষমতাসীন জোট ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র বর্ষীয়ান নেতা আমির হোসেন আমুর সহধর্মিণী ফিরোজা আমুর ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঝালকাঠির নলছিটি উপজেলার বিভিন্ন জায়গায় দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১ নভেম্বর) বিকেল ৩টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিল শেষে মরহুমার আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। এতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরী, উপজেলা চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মোর্শেদা লস্কর, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার তাজুল ইসলাম দুলাল চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. মোহাম্মদ হোসেন আকন খোকন, পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল হালিম তালুকদার, আওয়ামী লীগ নেতা খোন্দকার মুজিবুর রহমান, ইউসুফ আলী তালুকদার, জলিলুর রহমান আকন্দ, ইঞ্জি. মাসুম হোসেন, মোয়াজ্জেম হোসেন, ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান জামান বাচ্চু, যুবলীগ মহিউদ্দিন আহম্মেদ, ছাত্রলীগ সভাপতি অনিক রহমান, সাধারণ সম্পাদক দিদারুল আলম রায়হান প্রমুখ। অনুষ্ঠানে আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীসহ বিপুল সংখ্যক সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

এদিকে দুপুরে বাদ জোহর উপজেলা কেন্দ্রীয় মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে জেলা পরিষদ সদস্য ওয়াহেদ কবির খান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা ফিরোজ,যুবলীগ নেতা মামুন তালুকদার, আবুল কাশেম বাবলু, শহীদ গাজী, প্রান্তিক দাস পুটু, আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

ফিরোজা আমুর রুহের শান্তি কামনায় উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও কুশঙ্গল ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী খান মনিরুজ্জামান বিপ্লবের উদ্যোগে বিকেলে স্থানীয় মানপাশা বাজারে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এছাড়াও উপজেলার ১০ ইউনিয়নের বিভিন্ন  মসজিদ ও মন্দিরে বিশেষ প্রার্থনার আয়োজন করে দলীয় নেতাকর্মীরা।

প্রসঙ্গত, ফিরোজা আমু ২০০৭ সালের ১ নভেম্বর ইন্তেকাল করেন।

লাইভ

rss goolge-plus twitter facebook
Design & Developed By:

প্রকাশক : গোলাম মাওলা শান্ত
মোবাইলঃ ০১৭১৪৭৮৫০১৭, ০১৭১১৫৭৪৪১৫
অফিসঃ ৩৮৩/২/এ, বনশ্রী রোড, পশ্চিম রামপুরা, রামপুরা, ঢাকা-১২১৭

ই-মেইল: jugerbarta.news@gmail.com,

সম্পাদক:  এ্যাড. কাওসার হোসাইন
নির্বাহী সম্পাদক: খান মাইনউদ্দিন
ব্যবস্থাপনা সম্পাদক: তানজিল হাসান খান
বার্তা সম্পাদক: এইচ.এম বশির

টপ